CRICKETERDER MATHE FERATE MASHRAFI KE DAYETTO DILEN PRODHANMONTRI

ক্রিকেটারদের মাঠে ফেরাতে মাশরাফিকে দায়িত্ব দিলেন প্রধান মন্ত্রী শেখ হাসিনা।

 

বাংলাদেশ ক্রিকেট বোর্ড ও ক্রিকেটারদের মধ্যে চলামান মন কষা কষির সমাধানের জন্য ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা কে পদক্ষেপ নিতে বলেছেন প্রধান মন্ত্রী ,

 

বাংলাদেশ ক্রিকেটে পড়ছে এক টানাপড়ন। ক্রিকেটারদের ১১ দফা দাবিতে ধর্মঘট ডাকাতে ক্রিকেটকে অস্থিতিশীল করার ষড়যন্ত্রের অংশ হিসেবে মনে করেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। অন্যদিকে ক্রিকেটাররা ঘোষণা দিয়েছেন ক্রিকেটের সকল কার্যক্রম  বর্জনের।

 

মঙ্গলবার মাশরাফিকে ডাকা হয় প্রধান মন্ত্রীর কার্যালয়ে। সেখান থেকে মাশরাফি্র কাছ থেকে ক্রিকেটের বর্তমান অবস্থা সম্পর্কে জানেন তিনি। এরপর ক্রিকেটারদের মাঠে ফেরাতে মাশরাফিকে বার্তা দিলেন প্রধান মন্ত্রী শেখ হাসিনা। বিসিবির সহসভাপতি মাহবুবুল আনামের বরাত দিয়ে এমনটাই জানিয়েছে দৈনিক পত্রিকা “সমকাল”

 

সোমবার সংবাদ সম্মেলন ১১ দফা দাবি তুলে ধরেন বাংলাদেশের ক্রিকেটাররা। যদিও সেখানে দেখা যায়নি অধিনায়ক মাশরাফি বিন মর্তুজাকে। পরে নিজের ফেসবুক পাতাই তিনি জানিয়েছেন, এ ব্যাপারে তাকে কিছু জানানো হয়নি। তবে ক্রিকেটারদের দাবিগুলার সাথে সহমত প্রকাশ করেননি।

 

মঙ্গলবার এক জরুরী সভা শেষে বিসিবি সভাপতি সংবাদ সম্মেলনে ক্রিকেটারদের কঠোর সমালোচনা করেন। তাদের এ আন্দোলন কে এক চক্রান্তের অংশ বলে আখ্যা দেন তিনি।

 

ক্রিকেটারদের ধর্মঘট ডাকা দেখে আশ্চর্য হয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

 

তিনি আরও জানান এ্মতাবস্তায় শঙ্খার মুখে পড়েছে  বাংলাদেশে আসন্ন ভারত সফরও। ভারত সফরের জন্য অনুষ্ঠিত হয়ে যাওয়া অনুশীলন ক্যাম্পেও ক্রিকেটাররা যোগ দিবেন না বলে জানিয়েছেন।

সূত্রঃ সমকাল পত্রিকা

 

Check Also

Bangladesh Islamic Bank Job Circular 2022

Bangladesh Islamic Bank Job Circular 2022 Has Been Published. IBBL Bank Limited IBBL Job Circular …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *